দিলীপ চন্দ, ফরিদপুর : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ফরিদপুর জেলার শেখ রাসেল ক্রীড়াচক্র এ আজ মঙ্গলবার ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে মাহফিল অনুষ্ঠিত হয় ।

সংগঠনের সভাপতি শামীম হকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা মহিলা ফরিদপুর বণিক সমিতির সভাপতি মাসুদুল হক, মহিলা আওয়ামীলীগের সভাপতি মাহমুদা বেগম, স্বেচ্ছা সেবক লীগের যুগ্ম আহ্বায়ক খান মোঃ শাহ সুলতান রাহাত, শ্রমিক লীগের আহ্বায়ক গোলাম মোঃ নাছির, ফরিদপুর পৌরসভার ১ নং প্যানেল মেয়র ও ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুল ইসলাম মনির, ২ নং প্যানেল মেয়র ও ২০ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান শামীম, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর ইদ্রিস খান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

দোয়া মাহফিলে আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। বক্তারা আগামী দিনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ যেন আবারও রাষ্ট্র ক্ষমতায় আসীন হতে পারে সে জন্য তার কর্মময় দীর্ঘায়ু কামনা ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের নব গঠিত কমিটির মাধ্যমে জেলা আওয়ামী লীগের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

(ডিসি/এসপি/মে ১৭, ২০২২)