গৌরীপুর প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি প্রধান অতিথি থেকে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে বোকাইনগর ইউনিয়ন একাদশ বনাম ২নং গৌরীপুর ইউনিয়ন একাদশ। উপজেলা প্রশাসনের আয়োজনে এই টুর্নামেন্টে উপজেলার ১০টি ইউনিয়ন থেকে দশটি দল অংশ গ্রহণ করছে।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, সহকারি কমিশনার (ভূমি) নিকহাত আরা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ম. নূরুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, বোকাইনগর ইউপি চেয়ারম্যান আল মুক্তাদির শাহীন, গৌরীপুর ইউপি চেয়ারম্যান হযরত আলী প্রমুখ।

(এস/এসপি/মে ১৭, ২০২২)