বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপজেলায় ছাগল খুজতে বাড়ি থেকে বের হয়ে মোস্তফা শেখ নামে এক গ্রামপুলিশের ধর্ষণের শিকার কয়েছেন গৃহবধূ। সোমবার রাত ১০টা দিয়ে উপজেলার শুভদিয়া ইউনিয়নের ঘনশ্যামপুর গ্রামের ভুক্তভোগীর বাড়ির পাশে এই ধর্ষনের ঘটনাটি ঘটে। এঘটনায় ওই গৃহবধূ মঙ্গবার দুপুরে ফকিরহাট মডেল থানায় বাদী হয়ে মামলা দায়েরর পর পুলিশ মোস্তফা শেখ (৪০) নামের ওই গ্রামপুলিশকে গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলিমুজ্জামান জানান, উপজেলার শুভদিয়া ইউনিয়নের ঘনশ্যামপুর গ্রামের ওই গৃহবধূ স্বামী বাড়িতে না থাকায় সোমবার রাত ১০টা দিয়ে নিজেদের পালিত ছাগল না পেয়ে খুঁজতে বাড়ি থেকে বের হন। তখন গ্রামপুলিশ একা পেয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে এলে ধর্ষক মোস্তফা শেখ পালিয়ে যায়। ধর্ষক গ্রামপুলিশ মোস্তফা শেখ একই গ্রামের আবু বক্কার শেখ ছেলে।

এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ মঙ্গবার দুপুরে নিজে বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় গ্রামপুলিশ মোস্তফা শেখকে আসামী করে মামলা দায়েরের পর তাকে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও জানান ফকিরহাট মডেল থানার ওসি।

(এসএকে/এএস/মে ১৭, ২০২২)