বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে ছাগল খুঁজতে বের ধর্ষণের শিকার গৃহবধূর দায়েরকৃত মামলায় শুভদিয়া ইউনিয়নের গ্রামপুলিশ ধর্ষক মোস্তফা শেখকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের শিকার ওই গৃহবধূ নিজে বাদী হয়ে মঙ্গলবার মামলা দায়েরর পর রাতে পুলিশ অভিযান চালিয়ে শুভদিয়া ইউনিয়নের ঘনশ্যামপুর এলাকা থেকে ধর্ষক গ্রামপুলিশ মোস্তফা শেখকে গ্রেফতার করে। পুলিশ বুধবার সকালে মোস্তফা শেখকে আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। 

গ্রাম পুলিশ মোস্তফা শেখ ঘনশ্যামপুর গ্রামের আবু বক্কার শেখের ছেলে ও ফকিরহাট উপজেলা গ্রামপুলিশ এসোসিয়েশনের সভাপতি। বুধবার সকালে বাগেরহাট ২৫০ বেড হাসপাতালে ধর্ষনের শিকার ওই গৃহবধূর শারিরীক পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ফকরিহাট মডলে থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) মুহাম্মদ আলিমুজ্জামান জানান, স্বামী বাড়ীতে না থাকায় সোমবার (১৬ মে) রাত ১০টার দিকে ফকিরহাট উপজেলার ঘনশ্যামপুর গ্রামে নিজেদের পালিত ছাগল খুঁজতে বাড়ির বাইরে বের হন ওই গৃহবধূ। এসময় একা পেয়ে ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে গ্রামপুলিশ মোস্তফা শেখ। এসময়ে ওই গৃহবধূর ডাক চিৎকারে স্থানীয়র এগিয়ে আসলে পালিয়ে যায় গ্রামপুলিশ মোস্তফা শেখ। এ ঘটনায় ধর্ষনের শিকার ওই গৃহবধূ নিজে বাদী হয়ে মঙ্গলবার ফকিরহাট মডেল থানায় গ্রামপুলিশ মোস্তফা শেখকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ঘনশ্যামপুর এলাকা থেকে ধর্ষক গ্রামপুলিশ মোস্তফা শেখকে গ্রেফতার করা হয়। পুলিশ বুধবার সকালে মোস্তফা শেখকে আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। একইদিন সকালে ভিকটিম ওই গৃহবধূর শারিরীক পরীক্ষা বাগেরহাট ২৫০ বেড হাসপাতালে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

(এসএকে/এসপি/মে ১৮, ২০২২)