ইকবাল মাহমুদ হিরু, সদরপুর : ফরিদপুরের সদরপুর উপজেলা সদরের সতের রশি গ্রামে চেয়ারম্যানের বাসা বাড়িতে ঢুকে রাফসান(১০) কে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। হামলায় মা দিলজাহান আক্তার রত্না  (৩৫) কে ধারালো অস্ত্রে দিয়ে কুপিয়ে যখম করে । তাকে আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার বিকেল আনুমান ৪ ঘটিকার সময় ঘটনাটি ঘটে।

আতরিক্ত পুলিশ সুপার ভাঙ্গা সার্কেল ফাহিমা কাদের চৌধুরী, সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সব্রত গোলদার ও সহকারি কমিশনার (ভূামি) ঘটনা স্থল পরিদর্শন করেছে। নিহত রাফছান ঢেউখালী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান বয়াতির ছোট ছেলে।

জানা গেছে, চেয়ারম্যানের স্ত্রী দিলজাহান দুপুরের খাবার খেয়ে ছেলেকে নিয়ে ঘুমিয়ে ছিল। এসময় দুবৃত্তরা ধারালো অস্ত্র নিয়ে বাসায় ঢুকে মা ও ছেলেকে এলোপাথারি কুপিয়ে চলে যায়। প্রতিবেশীরা গুরুত্বর অহত অবস্থায় দুজনকে সদরপুর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসকরা ছেলে রাফছানকে মৃত ঘোষণা করে ও মাকে ফরিদপুর মেডিক্যালে প্রেরণ করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বউ নির্যাতনের শালিসকে কেন্দ্র করে জৈনক এরশাদ মোল্যা (৩৫) কে বিচার করার জের ধরে এ ঘটিনা ঘটিয়েছে বলে জানান। এদিকে ঢেউখালী ইউনিয়নের বিক্ষদ্ধ জনতা ঘাতক এরশাদ বাড়ীতে আগুন দেয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত সদরপুর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানায়।

(আইএইচ/এসপি/মে ১৮, ২০২২)