কাজী হাসান ফিরোজ, বোয়ালমারী : ১৯ থেকে ২৩ মে পর্যন্ত আয়োজিত ফরিদপুরের বোয়ালমারীতে ভূমি সেবা সপ্তাহ শেষ হয়েছে। আজ সোমবার দিনটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসন বোয়ালমারী উপজেলা পরিষদ হলরুমে উপজেলার উপকারভোগীদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক। এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহীঅফিসার জনাব মো. রেজাউল করিম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. খালেদুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যপাক আব্দুর রশিদ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো. আছাদুজ্জামান মিন্টু, প্রাথমিক শিক্ষা অফিসার মো. আবু আহাদ মিয়া প্রমুখ।

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক জানান, ভূমি সেবা সপ্তাহ চলাকালীন জনগণের সুবিধার্থে উপজেলা ভূমি অফিসনির্দিষ্ট অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদানের জন্য ফ্রি রেজিষ্ট্রেশনের ব্যবস্থা করা হয়েছিল।
এ উপলক্ষে বোয়ালমারী উপজেলার ভূমি মালিকদের ভূমি সম্পর্কিত যে কোনো সেবার জন্য উপজেলা ভূমি অফিস এবং ইউনিয়ন ভূমি অফিস সমূহে বিশেষ সেবা প্রদান করা হয়।

(কেএফ/এসপি/মে ২৩, ২০২২)