গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ পৌর নির্বাচনের মাঠ থেকে সরে দাঁড়ালেন মেয়র প্রার্থী এবং জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এম বদরুল আলম বদর। বুধবার বিকেল সাড়ে ৫ টায় স্থানীয় প্রেসক্লাব চত্ত্বরে এক সংবাদ সম্মেলনে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে এম বদরুল আলম বদর বলেন, গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে আমিসহ ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করি। যাচাই বাছাইয়ে সব প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।দলীয় হাই কমান্ডের সিদ্ধান্ত অনুযায়ী ও কথা বার্তার মাধ্যমে এক পর্যা য়ে গিয়ে আমি আমার মনোনয়নপত্র প্রত্যাহারের সিদ্ধান্ত গ্রহন করি। আমার কর্মী সমর্থকসহ সবার সাথে আলোচনা করে আগামীকাল সকালে বৃহস্পতিবার মনোনয়নপত্র প্রত্যাহার করবো। আমি এই মুহুর্ত থেকে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

তিনি আরো বলেন, আমি যার কথায় মনোনয়নপত্র প্রত্যাহার করলাম, তার কথা অনুযায়ী আমার আরেকজন প্রার্থী শেখ পরিবারের সদস্য মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে আমার কর্মী সমর্থকদের নিয়ে পূর্ণ সমর্থক দিলাম। ভোটের দিন পর্যরন্ত আমি তার সাথে থাকবো। আমি আশা করি যারা আমাকে পছন্দ করেন, ভালবাসেন তারা আমাকে ভুল বুঝবেন না।

এ সময় তার কর্মী সমর্থক ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ড মেয়র পদে কাউকে দলীয় মনোনয়ন দেয়নি। গোপালগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদ উন্মুক্ত করেন দেয়া হয়েছে। নির্বাচনে মেয়র পদে মোট ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। একজন নির্বাচন থেকে সড়ে দাড়ানোর ঘোষণা দিয়েছেন। এখন প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থী রয়েছেন ১০ জন।

(টিকেবি/এএস/মে ২৬, ২০২২)