নূরুল আমিন খোকন, ফেনী : তৃণমূল সাংবাদিকতায় অবদানের জন্য 'বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১' গুণী সম্মাননা পেয়েছেন ফেনীর প্রবীণ সাংবাদিক ওছমান হারুন মাহমুদ দুলাল।

গতকাল সোমবার (৩০ মে) সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আসিসিবি) মিলনায়তনে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে তাঁর হাতে এই সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, বাংলাদেশ প্রেস কাউন্সিল চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম, জুরিবোর্ড প্রধান অধ্যাপক ড. মোঃ গোলাম রহমান, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও মিডিয়া অ্যাওয়ার্ড কমিটির আহ্বায়ক সায়েম সোবহান তানভীর।

অনুষ্ঠানে ৬৪ জেলার গুণী সাংবাদিকের সঙ্গে বিভিন্ন ক্যাটাগরিতে দেশের ১১ জন অনুসন্ধানী সাংবাদিককে ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’ প্রদান করা হয়েছে।

ওছমান হারুন মাহমুদ দুলাল দীর্ঘ ৩ দশকেরও বেশি সময় ধরে তৃণমূল সাংবাদিকতায় নিরলস কাজ করে চলেছেন। দীর্ঘ কর্মময় জীবনে তিনি দৈনিক জনকণ্ঠের নিজস্ব প্রতিবেদক ও বেসরকারি টেলিভেশন চ্যানেল এনটিভির ফেনী প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

(এনকে/এসপি/মে ৩১, ২০২২)