রাজন্য রুহানি, জামালপুর : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি-জামাতদের দেওয়া হত্যার হুমকি ও তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জামালপুর জেলা ও পৌর মহিলা আওয়ামী লীগ।

সোমবার (৬ জুন) বিকেলে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দয়াময়ী মোড় গিয়ে শেষ হয় মিছিলটি। পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম হেনার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসিনা বেগমের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক ফারুক আহমেদ চৌধুরী, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফারজানা ইয়াসমিন লিটা, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মনিরা চৌধুরী, জেলা যুবমহিলা লীগের সভাপতি ফারহানা সোমা প্রমুখ।

প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে জেলা, উপজেলা, পৌর মহিলা আওয়ামী লীগ এবং যুবমহিলা লীগের নেতৃবৃন্দসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ অংশ নেন।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামাত কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য ও তাঁকে হত্যার হুমকিদাতাদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

(আরআর/এসপি/জুন ০৬, ২০২২)