স্টাফ রিপোর্টার : ‘চতুর্থ ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো-২০২২’শেষ হচ্ছে আজ শনিবার (২৫ জুন)। আগ্রহীরা আজ রাত ৯টা পর্যন্ত এই প্রদর্শনী পরিদর্শন করতে পারবেন।

সেমস গ্লোবালের উদ্যোগে ও এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) পৃষ্ঠপোষকতায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) এ প্রদর্শনী চলছে।

এ আয়োজনে বিভিন্ন ধরনের যানবাহনের সর্বশেষ সংস্করণ প্রদর্শিত হচ্ছে। এছাড়া এখানে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড তাদের ব্র্যান্ডের নতুন ‘আনকাই’ বাসের চেসিস উন্মোচন করেছে।

ইপিজিএলের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হুমায়ুন রশীদ বলেন, পদ্মা বহুমুখী সেতু চালু হওয়ার পর দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ব্যাপক উন্নয়ন হবে বলে আশা করছি। এ উন্নতিতে অটোমোবাইল শিল্প একটি বড় ভূমিকা পালন করবে। নতুন এ সম্ভাবনার কথা বিবেচনা করে ইপিজিএল প্রতি বছর বাজারে নতুন যন্ত্রাংশ ও যানবাহন নিয়ে আসবে।

বৃহস্পতিবার (২৩ জুন) বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম প্রধান অতিথি হিসেবে এ ইভেন্টের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হুমায়ুন রশীদ।

(ওএস/এসপি/জুন ২৫, ২০২২)