একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়হিজলী এলাকা থেকে বাদল মোল্লা (১৫) নামে এক মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে বালিয়াকান্দি থানা পুলিশ।

রবিবার (২৬ জুন) সকালে এলাকাবাসীর মধ্যে সংবাদ পেয়ে ইউনিয়নের বড়হিজলী পাট ক্ষেত থেকে লাশ উদ্ধার করা হয়।

মৃত বাদল মোল্লা ইউনিয়নের বড়হিজলী এলাকার বাহারাইন প্রবাসী মোঃ হুমায়ন মোল্লার ছেলে।

স্থানীয়দের মাধ্যমে জানাযায়, একই এলাকার মোঃ জাহিদ মোল্লা সকাল ৮ টার দিকে মাঠে ঘাস কাটতে যায় । এ সময় হঠাৎ তিনি পাটের ক্ষেতের আইলে এক ব্যক্তিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে আশেপাশের লোকজনকে খবর দেয়। তারপর এলাকাবাসী এসে পুলিশ প্রশাসনকে খবর দিলে তারা এসে লাশটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে যায়।

মৃতের মা জানান, আমার জেলে বড়হিজলী আলিম মাদরাসায় ৭ম শ্রেণিতে লেখাপড়া করে। আমারে ছেলে কাল রাতে কোন অনুষ্ঠানে নাচার কথা বলে বাড়ি থেকে বের হয়। রাতে আর বাড়ি ফেরেনি। সকালে প্রতিবেশীর খবরে জানতে পারি আমার ছেলেকে কারা যেন কুপিয়ে হত্যা করে পাশের পাটক্ষেতে লাশ রেখে গেছে। তিনি আরোও বলেন, আমার ছেলেকে যারা হত্যা করেছে আমি তার সুষ্ঠ বিচার চাই।

পুলিশ জানায়, মরদেহের গোপনাঙ্গ কাটা এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত ও ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, ঘটনাস্থলে এখনও পুলিশ কাজ করছে। এই হত্যাকান্ডের সাথে জড়িতদের খুঁজে বের করতে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(একেএমজি/এএস/জুন ২৬, ২০২২)