মো. মনিরুজ্জামান মৃধা মন্নু, মধুখালী : আখের সাথে সাথী ফসল হিসেবে ডাল,মাসলাও  সবজি  ফসল উৎপাদন প্রকল্পের অর্থায়নে ও  বাংলাদেশ সুগার গ্রুপ গবেষনা ইনস্টিটিউট ঈশ্বরদী  পাবনার  বাস্তবায়নে ফরিদপুরের মধুখালীতে   মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। 

আজ রবিবার সকাল ১০টায় উপজেলার রায়পুর ইউনিয়নের ফরিদপুর চিনিকলের মাঝকান্দী আখ ক্রয়কেন্দ্রে বিএস আর আই এর প্রকল্প পরিচালক ড. মোঃ আবু তাহের সোহেলের সভাপতিত্বে ও বিএস আর আই খামার বৈজ্ঞানিক
সঞ্জিত মন্ডলের সঞ্চালনায় আখের সাথে সাথী ফসলের গুরুত্ব ও লাভের উপর বক্তব্য রাখেন ফরিদপুর চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ খবির উদ্দিন মোল্যা, বিএস আর আই বৈজ্ঞানিক কর্মকর্তা ড. কুয়াশা মাহমুদ, ফরিদপুর চিনিকলের মহাব্যস্থাপক (কৃষি) মোহাম্মদ আনিস উজ্জামান, বিএস আর আই বৈজ্ঞানিক কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, বিএস আর আই বৈজ্ঞানিক কর্মকর্তা আল ইমরান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিএস আর আই বৈজ্ঞানিক কর্মকর্তা মো .রাশেদুর রহমান রাজীব।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফরিদপুর চিনিকল শ্রমজীবী ইউনিঊনের সাধারন সম্পাদক কাজল বসু, চাষীদের মধ্যে বক্তব্য রাখেন হাজী মোকবুল হোসেন, মোঃ হাবিবুর রহমান, মোঃ আব্দুল কাইয়ুম মুন্সী ও মোঃ বাচ্চু গাজী।

(এম/এসপি/জুন ২৬, ২০২২)