রিপন মারমা, রাঙামাটি : রাঙামাটি কাপ্তাই হ্রদে মৎস্য আহরণ বন্ধকালীন সময়ে কাপ্তাই লেকের উপর নির্ভরশীল ৬ শত ৮৬ জন জেলেদের মাঝে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় হতে বিশেষ ভিজিএফ কর্মসূচীর আওতায় প্রাপ্ত জুন মাসের বরাদ্দকৃত ১৩ হাজার ৭২০ কেজি এবং প্রত্যোক পরিবারকে ২০ কেজি করে চাল বিতরণ করলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত  সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাঙামাটি জেলার সাংসদ  সদস্য দীপংকর তালুকদার এমপি। 

এইসময় দীপংকর তালুকদার এমপি বলেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল শ্রেণীর মানুষ এবং ধর্মীয় প্রতিষ্ঠানে প্রনোদনা দিয়ে আসছেন। আওয়ামী লীগের মূলনীতি হচ্ছে অসাম্প্রদায়িক নীতি। এইখানে কে কোন দল করেন সেই বিবেচনা না করে আমরা সকলকে সরকারি সুযোগ সুবিধা প্রদান করে আসছি। তারই ধারাবাহিকতায় ৩ মাস কাপ্তাই লেকে মৎস্য আহরণ বন্ধকালীন সময়ে কাপ্তাই লেকের উপর নির্ভরশীল মৎস্যজীবিদের বিশেষ ভিজিএফ কর্মসূচীর আওতায় চাল প্রদান করা হয়েছে

সোমবার(২৭ জুন) সকাল সাড়ে ১১ টায় কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্বরে এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

কাপ্তাই ইউনিয়ন পরিষদের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান এর সভাপতিত্বে কাজী মাকসুদুর রহমান বাবুলের সঞ্চালনায় এইসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পরিষদের সদস্য অংসুই ছাইন চৌধুরী ও দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজুল হক, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল,৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, সিনিয়র মৎস্য কর্মকর্তা আরিফুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রুহুল আমিন, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত (ওসি) কাজী জসিম উদ্দিন, কাপ্তাই প্রজেক্ট পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ শাহিনুর রহমানসহ বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন কাপ্তাই এর কর্মকর্তা, কর্মচারী, ইউপি সদস্য, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(আরএম/এসপি/জুন ২৭, ২০২২)