জাহেদ সরওয়ার, কক্সবাজার : মহেশখালীর কালারমারছড়ার ইউনিয়ন যুবলীগের সেক্রেটারি আব্বাসের নামে নারী ধর্ষণ মামলা রুজু হয়েছে। মামলাটি করেছেন মাতারবাড়ি  এক নারী। মহেশখালী থানার মামলা নং ২৭, বাদী বিবাহিত এক নারী। 

তিনি অভিযোগ করেন, কালারমারছড়া ইউনিয়নের নয়াপাড়া গ্রামের বাসিন্দা তার স্বামীর নেজাম উদ্দিনের সাথে পারিবারিক কলহ সৃষ্টি হয়। এ ঘটনায় কালারমার ছড়া ইউনিয়ন যুবলীগের সেক্রেটারি আব্বাস উদ্দিন উদ্দিনের নিকট বিচার দেয় ভুক্তভোগী বিবাহিত নারী। ঘটনার দিন ২২ শে জুন পাঁচটায় সিএনজি যুগে ফকিরজোম পাড়াস্থ ফরেষ্ট অফিসের সম্মূখে পৌছালে। ইউনিয়ন যুবলীগের সেক্রেটারী আব্বাস উদ্দিন ও তার অপর সহযোগী নুনাছড়ি এলাকার মোজাহের বলি ওরপে মুজুবলির পুত্র হাবিব উল্লাহ চলন্ত সিএনজি গাড়ী থামিয়ে মহিলার স্বামী নেজাম উদ্দিন পাশের একটি বাড়ীতে অবস্থান করার কথা বলে নিয়ে যায়।

বিচারের কথা বলে ঐবাড়ীতে নিয়ে গিয়ে ইচ্ছার বিরুদ্ধে মুখ চেপে ধরে পর পর ধর্ষণ করে। ভিকটিম বাঁধা দিলে তাকে মাথায় আঘাত করার কথা এজাহারে উল্লেখ করে। ২৪ জুন মহেশখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু হয়।।

আব্বাসের বিরুদ্ধে এর আগেও মামলা হয়েছে। র্যাব এর অস্ত্র মামলায় কারা ভোগের পর নির্বাচনের সময় বাহির হয়।
ইউনিয়ন যুবলীগের সেক্রেটারীর আব্বাসের নামে বিভিন্ন অপরাধে একাধিক মামলা রুজু হলেও এখনো স্বপদে বহাল রয়েছন তিনি।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হাই বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি তদন্ত চলমান। প্রমানিত হলে আসামী তার প্রাপ্য শাস্তি পাবে।

(জেএস/এসপি/জুন ২৭, ২০২২)