মো.মনিরুজ্জামান মৃধা মন্নু, মধুখালী : ফরিদপুরের মধুখালী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. হামিদুর রহমানের উপর মারপিট ও হামলার প্রতিবাদে আজ বৃহস্পতিবার বেলা ১১টায়  মধুখালী উপজেলা আওয়ামীলীগের রেলগেটস্থ কার্যালয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম মিয়ার সভাপতিত্বে এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং হামলাকারীদের শাস্তির দাবী জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম এম বাবুল আক্তার, ওহিদুজ্জামান বাবলু মিয়া, প্রচার সম্পাদক মো. আতিয়ার রহমান মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক শাহ্ মো. ফারুক হোসেন, শ্রমবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম পাঁচু, সহ-প্রচার সম্পাদক রেজাউল করিম তুহিন, পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, সাধারণ সম্পাদক মির্জা আক্তারুজ্জামারন খোকন প্রমুখ।

জরুরী সভায় নেতৃবৃন্দ গত ২৮ জুন রাতে পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জান বাচ্চুর নেতৃত্বে কয়েকজন লোক মধুখালী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা হামিদুর রহমানকে মারপিট ও হামলার করার প্রতিবাদ ও তীব্র নিন্দা জ্ঞাপন এবং হামলাকারীদের শাস্তি দাবী এবং সাংগঠনে বিশৃংখলা সৃষ্টির কারণে পৌর আওয়ামীলীগকে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। এ ছাড়া মধুখালী উপজেলায় আগামী ২৭ জুলাই ডুমাইন, আড়পাড়া এবং মেগচামী এই তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলকে এক হয়ে নৌকা প্রতিকের প্রার্থীকে জয়ী করার সিদ্ধান্ত হয়।

(এম/এসপি/জুন ৩০, ২০২২)