ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকূপা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এম আব্দুল হাকিম আহমেদকে নিয়ে তৃণমূলের নেতাকর্মীদের মধ্যে একের পর এক বিতর্ক শুরু হয়েছে। দলের মধ্যে একাধিক যোগ্য প্রার্থী থাকা স্বত্তেও তাকে দলীয় মনোনয়ন দেওয়ায় একাধিক বিদ্রোহী প্রার্থী হওয়ার সম্ভাবনা রয়েছে বলে নেতাকর্মীরা জানিয়েছেন ।

জানা যায়, আব্দুল হাকিম দলীয় মনোনয়ন পাওয়ার পর থেকেই শৈলকূপা আওয়ামীলীগ নেতা-কর্মীদের মধ্যে বিভেদ দেখা দেয়। শুক্রবার দলীয় সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করতে বর্ধিত সভার আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ। সভায় উপস্থিত নেতা-কর্মীদের তোপের মুখে পড়েন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এমপি। এরপর এমপিকে তিরষ্কার করে শৈলকূপা আওয়ামীলীগের প্রভাবশালী দুই নেতা ওয়াহিদুজ্জামান শিকদার ইকু ও শামীম হোসেন মোল্লা তাদের কর্মী সমর্থকদের নিয়ে সভাস্থল ত্যাগ করেন। এর রেশ কাটতে না কাটতেই আজ শনিবার সকালে আবারও আব্দুল হাই এমপি বিগত পৌর নির্বাচনে বিদ্রোহী মেয়র প্রার্থী ও বহিস্কৃত নেতা তৈয়বুর রহমান খাঁনকে সাথে নিয়ে উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে আব্দুল হাকিমের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এ ব্যাপারে শৈলকূপা উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী জোয়র্দ্দার জানান,এমপি আব্দুল হাই আওয়ামীলীগকে বাপ দাদার পৈত্রিক সম্পত্তি হিসাবে মনে করেন। তিনি যখন যা মনে করেন তখন তাই করেন। এতে করে শৈলকূপার সহিংসতা দিনদিন বেড়েই চলেছে। আমরা চাই এর অবসান ঘটুক।

(একে/এসপি/জুলাই ০২, ২০২২)