পাথরঘাটা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটায় নিজের স্ত্রীর পরকীয়া ঠেকাতে না পেরে রাগে-ক্ষোভে ব্লেডদিয়ে রক্তাক্ত করলো স্বামী তার নিজের শরীর।

১২ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় পাথরঘাটা পৌরসভার ৯ নং ওয়ার্ডে এঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত বাবুল মিয়ার ছেলে মোঃ রাজু (২৬) তার স্ত্রী রেখা (২২) এর অন্য ছেলেদের সঙ্গে পরকীয়া নিয়ে ঝগড়া বিবাদ লেগে থাকত। ঘটনার দিন গতকাল সন্ধ্যায় এই একই বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে স্ত্রী রেখা বেগমের সঙ্গে প্রচন্ড ক্ষুব্ধ হয়ে রাজু বেলেট দিয়ে তার নিজের শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে বলে জানা যায়। রেখার বাবার নাম দুলাল মৃধা এবং তাদের গ্রামের বাড়ি পাথরঘাটার কালমেঘা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে।

বিষয়টি প্রসঙ্গে রাজুর মা মিনারা বেগম বলেন, একমাস আগে তার ছেলেকে নিয়ে রেখা তার বাবার বাড়ি যায়। সেখানে অন্য ছেলেদের সাথে রাত জেগে কথা বলতে এবং মোবাইলে ছবি আদান প্রদান করতে দেখে রাজু। রেখার নির্লজ্জ পরকিয়ায় বাধা দেয় রাজু। বেধে যায় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া। রেখা জানিয়ে দেয় তোর সঙ্গে আমি যাব না।

রক্তাক্ত ক্ষত নিয়ে রাজু পাথরঘাটা হাসপাতালে ভর্তি রয়েছে। রাজুর মা মিনারা বেগম অপর এক প্রশ্নের জবাবে বলেন, যেহেতু আয়েশা সিদ্দিকা নামে ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে এবং বার বার একই ঘটনা ক্ষমা করেও আমার ছেলে স্ত্রীকে ছাড়তে চাইছে না সেকারনে আমরা আইনের আশ্রয় নিতেও পারছি না।

(এটি/এসপি/জুলাই ১৩, ২০২২)