গত ৪ জুলাই ২০২২ ইং তারিখ জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার ৮নং পৃষ্ঠায় ৩-৪ নং কলামে এবং প্রতিদিনের সংবাদ অনলাইন নিউজ ভার্সনে “নারী সাংবাদিককে উত্ত্যক্ত করার অভিযোগ” শিরোনামে ও গত ১৪ জুলাই ২০২২ইং তারিখ ১০:২৪ অপরাহ্ন সময় কালের নতুন সংবাদ অনলাইন নিউজ পোর্টালে “সংবাদ প্রকাশ করায় নারী সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যে অপপ্রচারের অভিযোগ” শিরোনামেসহ বিভিন্ন পত্রিকায় যেসব সংবাদ প্রকাশিত হয়েছে তা আমার দৃষ্টি গোচর হয়েছে। 

সংবাদগুলোতে আমার স্ত্রী ও আমার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তি হীন।
কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার বড়খারচর গ্রামের মৃত আব্দুর রা শিদ এর কন্যা নারী সাংবাদিক ফারজানা আক্তার আমার সাথে দীর্ঘদিন যাবৎ সুসম্পর্ক গড়ে তুলে আমার নিকট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে এখন আমার সাথে প্রতারণা করে আসছে। আমি সনাতন ধর্মাবলম্বী একজন নিরীহ মানুষ। তাহার নিকট আমার পাওনাকৃত টাকা চাহিলে সে আমাকে মামলা- হামলা করার হুমকি দিয়ে আসছে। তাহার হুমকি ধামকির ভয়ে দীর্ঘদিন যাবৎ আমি এলাকা ছাড়া হয়ে স্ত্রী সন্তান নিয়ে মানবেতর জীবনযাপন করছি।

ফারজানা আক্তার জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার কুলিয়ারচর-বাজিতপুর উপজেলা প্রতিনিধি এবং কালের নতুন সংবাদ এর স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করার সুবাদে সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করার হীন চক্রান্তে লিপ্ত হয়ে আমার টাকা আত্মসাৎ করার উদ্দেশ্যে সে প্রতিদিনের সংবাদ ও কালের নতুন সংবাদ সহ বিভিন্ন পত্রিকাকে ব্যবহার করে সে নিজে আমার বিরুদ্ধে এসব মিথ্যা সংবাদ লিখে এসব পত্রিকায় প্রকাশ করিয়েছে। আমি প্রকাশিত এসব সংবাদগুলোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

দুলাল চন্দ্র সাহা
পিতা: বিমল চন্দ্র সাহা
গ্রাম: কুলিয়ারচর বাজার
উপজেলা: কুলিয়ারচর
জেলা: কিশোরগঞ্জ।

(এস/এসপি/জুলাই ১৬, ২০২২)