নূরুল আমিন খোকন, ফেনী : সর্বস্তরের মানু‌ষের শ্রদ্ধা ও ভালোবাসা ও নিয়ে জানাযার নামাজ শেষে শনিবার (১৬ জুলাই) পারিবারিক কবরস্থানে চির নিদ্রায় শায়ীত হয়েছেন ফেনী জেনারেল হাসপাতালের সাবেক তত্ত্বাবধায়ক ও সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সারোয়ার জাহান।

জানাযার নামাজের আগে মঙ্গলকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন বাদলের সঞ্চালনায় মরহুমের বর্ণাঢ্য জীবনের স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন ফেনী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ আবুল খায়ের মিয়াজী, ফেনী জেলা বিএম এর সভাপতি ডাঃ শাহিদুল ইসলাম কাওসার, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আবু তাহের, উপজেলা আওয়ামী লীগের সহ -সভাপতি এডভোকেট নাসির উদ্দিন বাহার, জেলা বিএনপি যুগ্ম আহবায়ক আলাউদ্দিন গঠন, ফেনী ফালাহিয়া মাদ্রাসা শিক্ষক মুফতি আবদুল হান্নান, রাজধানীর মিরপুর থানা আওয়ামী লীগের সহ- সভাপতি এসডি এম দিদার।

ডাঃ সারোয়ার জাহান সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন কন্যাসন্তান সহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

তিনি ১৫ জুলাই শুক্রবার রাত সাড়ে নয়টায় রাজধানীর ল্যাবএইডে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

(এনকে/এসপি/জুলাই ১৭, ২০২২)