সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের সলঙ্গায় অভিযান চালিয়ে সাড়ে ৪ কেজি গাঁজাসহ চার মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (২৬ জুলাই) সকাল ১১টায় র‌্যাব-১২’র হেডকোয়ার্টারের মেজর (মিডিয়া অফিসার) এম.রিফাত-বিন-আসাদ এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো- কুড়িগ্রাম জেলার পূর্বফুলমতি গ্রামের মৃত আ. সামাদের ছেলে আজগার আলী (৩৫), একই জেলার নতুন রেলওয়ে স্টেশন এলাকার আবুল কাশেমের মেয়ে মোছা. কলি আক্তার (২২), সিরাজগঞ্জের তাড়াশ উত্তর ওয়াবদা বাঁধ এলাকার মোফাজ্জলের ছেলে আ. মজিদ (৩৯) ও তাজুল ইসলামের ছেলে এনামুল হক (২৩)।

মেজর এম. রিফাত-বিন-আসাদ জানান, গোপন সংবাদে সোমবার সন্ধ্যা ৭টার দিকে ভুইয়াগাড়ী বাসস্ট্যান্ড এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে সাড়ে ৪ কেজি গাঁজাসহ ৪ মাদক চোরাকারবারিকে আটক করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক চোরাকারবারিরা দীর্ঘদিন আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের ও উদ্ধারকৃত আলামতসহ তাদের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

(আইএইচ/এএস/জুলাই ২৬, ২০২২)