এটিএম রাশেদুল ইসলাম, বগুড়া : বগুড়া কাটনার পাড়া জিমন্যাষ্টিক ক্লাব-এর নতুন ভবন নির্মানের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। 

শুক্রবার (২৯ জুলাই ২০২২) সকাল দশটায় ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা মতিয়ার রহমান মতি (আয়রন ম্যান), বিশিষ্ট সমাজসেবক ও বগুড়া পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর তরুণ কুমার চক্রবর্ত্তী, ক্লাবের উপদেষ্টা বগুড়া জেলা আওয়ামী লীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আখতারুজ্জামান ডিউক, ক্লাবের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট একেএম আব্দুল হান্নান আজাদ।

আরো উপস্থিত ছিলেন- অমৃত লাল সাহা, এ্যাডভোকেট আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, মিজানুর রহমান রকেট, হামিদুর রহমান রাজু, গোলাম মর্তুজা রনি, গোলাম রব্বানী মিঠুন, শাহেদ, পাপ্পু, বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল হোসেন বাবলু, ফিরোজ, সাব্বির আহমেদ সেতু, মেহেদী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বগুড়া কাটনার পাড়া জিমন্যাষ্টিক ক্লাব ১৯৫৮ সালে বগুড়া করোনেশন ইনষ্টিটিউট এন্ড কলেজের ৩২নং কক্ষে স্থাপিত হয়। বর্তমানে স্কুলের বহুতল ভবন নির্মানের সুবিধার্থে প্রাচীন কালে প্রতিষ্ঠিত ব্যায়ামাগারটি কাটনার-নামাজগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিজস্ব জায়গায় পুনঃস্থাপনের জন্য ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। প্রতিষ্ঠা কাল হতেই বগুড়া কাটনার পাড়া জিমন্যাষ্টিক ক্লাব অত্র এলাকা তথা বগুড়া জেলায় একটি ঐতিহ্যবাহী সমাজসেবা ও যুব সমাজের চরিত্র গঠন সহ স্বাস্থ্য সুরক্ষায় ব্যাতিক্রমধর্মী প্রতিষ্ঠান।

এই ক্লাবের ব্যায়ামাগার পুনঃস্থাপনে সহযোগিতার জন্য কাটনার-নামাজগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও শিক্ষার্থীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। ভিত্তিপ্রস্তর স্থাপনকালে ক্লাবের সার্বিক উন্নতি এবং ক্লাবের প্রয়াত সদস্যদের আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়াও ক্লাবের ভিত্তিপ্রস্তর স্থাপন কালে অত্র এলাকার বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী ফিরোজ বিশ হাজার টাকা অনুদানের ঘোষণা দেন।

(এটিআর/এসপি/জুলাই ৩০, ২০২২)