জসিম উদ্দিন জুয়েল, টঙ্গী : মঙ্গলবার সন্ধ্যার পর থেকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানার অভিযানে মোল্লাবাড়ি সাকিনস্হ শফিক মোড়লের বাসায় মাদক বেচাকেনা চলছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে স্বামী-স্ত্রীসহ পাঁচশো পিছ ইয়াবা ট্যাবলেটসহ চার আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন। গ্রেফতারকৃত আসামীরা হলো মোঃ শাহ আলী (৩০) পিতা -মোসলেম উদ্দিন সাং কাশিমপুর থানা- মুক্তাগাছা জেলা- ময়মনসিংহ। সে বর্তমানে টঙ্গী মোল্লাবাড়ির শেষ মাথায় শফিক মোড়লের বাড়ির ভাড়াটিয়া। অভিযানে মোঃ শাহ আলমের কাছে ২৫০ পিছ এবং তার স্ত্রী আসামি ঝরনা আক্তার (২০) এর কাছ থেকে ৫০পিছ ইয়াবা পাওয়া যায়। তাদের দেয়া তথ্য মতে অভিযান চালিয়ে আসামী মোঃ মিজানুর রহমান (৪০) পিতা-মৃত সোহরাব মাতা- মোসাঃ হালিমা সাং চরমচারি মাছপাড়া থানা -সদর শেরপুর জেলার বর্তমানে টঙ্গীর খা-পাড়া থানা- টঙ্গী পশ্চিম এর কাছে ১৮৫ পিস এবং মোঃ সিদ্দিকুর রহমান ( ৩১) পিতা মৃত হারুনুর রশিদ, সাং মালতকান্দি থানা নড়িয়া জেলা শরীয়তপুর বর্তমানে টঙ্গীর রসুলবাগ রাতুলদের বাড়ির ভাড়াটিয়া থানা টঙ্গি পশ্চিম এর কাছে ১৫পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ আলম বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স নীতি ও অব্যাহত অভিযানেরই ধারাবাহিক কার্যক্রম গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

(জেজে/এসপি/আগস্ট ০৯, ২০২২)