নওগাঁ প্রতিনিধি : নওগাঁর বদলগাছীতে ডিবি পুলিশের একটি চৌকষ দল অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ মোঃ শাহিন আলম (৩৫) ও মোঃ ছাদেক মিয়া (৩৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

সোমবার দিনগত গভীর রাতে উপজেলার সিএনজি স্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত শাহিন আলম উপজেলার ঢেকরা মৃধাপাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে ও ছাদেক মিয়া কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার আশাবাড়ী গ্রামের মোঃ মতিন মিয়ার ছেলে। ডিবির ওসির নেতৃত্বে এসআই মামুনুর রশিদ সঙ্গীয়ফোর্সসহ অভিযানটি পরিচালনা করেন।

মঙ্গলবার সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ডিবির ওসি শফিউল আযম খাঁন বলেন, গোপন সংবাদে জানতে পারি জেলার বদলগাছীতে মাদক বিক্রি হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে এদিন উপজেলার সিএনজি স্ট্যান্ড এলাকার রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন অফিসের সামনে থেকে শাহিন ও ছাদেক মিয়াকে উক্ত পরিমাণ গাঁজাসহ গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য দুই লাখ টাকা। এসময় তাদের কাছ থেকে একটি এ্যাপাসি আরটিআর ১৫০ সিসি মোটরসাইকেল জব্দ করা হয়।

এছাড়া ডিবির উপস্থিতি টের পেয়ে মোঃ আবু সাইদ (৩৩) ও মোঃ মজিদুল ইসলাম (৪২) নামে তাদের দুই সঙ্গী পালিয়ে গেছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতার ও মাদকের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ডিবির এই কর্মকর্তা।

(বিএস/এসপি/আগস্ট ০৯, ২০২২)