দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ  ইশতিয়াক আরিফ কে সভাপতি এবং শেখ জামাল ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক দীপক মজুমদারকে পুনরায় সাধারণ সম্পাদক করে শেখ জামাল ক্রীড়া চক্রের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা একটায় ৫১ সদস্য কমিটি গঠন করা হয়। এতে মোট ১৭ জনকে উপদেষ্টা মন্ডলি নির্বাচিত করা হয়।

এ উপলক্ষে শেখ জামাল ক্লাবের সভাপতি শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফের সভাপতিত্বে বক্তব্য রাখেন শেখ জামাল ক্লাবের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ শাহনেওয়াজ , ডাক্তার আ,স,ম জাহাঙ্গীর চৌধুরী টিটু, মিসেস ঝর্না হাসান কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির মোহাম্মদ বেলায়েত হোসেন শেখ জামাল ক্রীড়া চক্রের সহ-সভাপতি কেএম সেলিম, সহসভাপতি শামসুল আলম চৌধুরী, শেখ জামাল ক্রীড়া চক্রের সদস্য কামরুজ্জামান কাফি, শওকত আলী জাহিদ, আবু নাঈম প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন শেখ জামাল ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক দীপক মজুমদার। অনুষ্ঠানে বঙ্গবন্ধুর পুত্র শেখ জামাল এর রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। সভায় শেখ জামাল ক্রীড়া চক্রের আগামী দিনের কার্যক্রম তুলে ধরে আলোচনা করা হয়।

উল্লেখ করা যেতে পারে গত বছর প্রথম বিভাগ ফুটবল লিগে শেখ জামাল ক্রীড়া চক্র চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ‌ তারই ধারাবাহিকতায় এ বছরও দলটি ফরিদপুরে ক্রীড়াঙ্গনে বিশেষ অবদান রাখবে এবং শুধু ফুটবল নয় ক্রিকেট হকি সহ অন্যান্য খেলায় নিজেদের সুনাম বয়ে আনবে বলে প্রত্যাশা ব্যক্ত করা হয়।

(ডিসি/এসপি/আগস্ট ০৯, ২০২২)