মোঃ সিরাজ আল মাসুদ, টাঙ্গাইল : টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজা ও ১শত ২১ পিচ ইয়াবা ট্যাবলেট এবং মাদকদ্রব্য পরিমাপ কাজে ব্যবহৃত ০১ টি ডিজিটাল পরিমাপ যন্ত্র সহ ০২ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

সোমবার রাতে উপজেলার পাকুটিয়া ইউনিয়ন এলাকা থেকে অভিযান চালিয়ে ০৮ কেজি গাঁজা ও ১২১ পিচ ইয়াবা ট্যাবলেট এবং মাদকদ্রব্য পরিমাপ কাজে ব্যবহৃত ০১ টি ডিজিটাল পরিমাপ যন্ত্র সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। উদ্ধাকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লক্ষ ১৬ হাজার ৩ শত টাকা।

গ্রেপ্তারকৃতরা হলেন,পাকুটিয়া ইউনিয়নের মৃত ইউনুস সিকদারের ছেলে মো.সিরাজ সিকদার(৪০) ও একই গ্রামের মৃত রাশেদ বেপারীর ছেলে ছানোয়ার হোসেন ওরফে আঙ্গুর(৫২)।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন,আমি নাগরপুর থানায় সদ্য যোগদান করেছি। সকলের সহযোগিতা নিয়ে নাগরপুরকে সন্ত্রাস ও মাদক মুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি। অদ্য গ্রেপ্তারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রজ্জু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক নির্মূল করতে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

(এসএম/এসপি/আগস্ট ০৯, ২০২২)