রাজন্য রুহানি, জামালপুর : বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন বলেছেন, দেশের সব সেক্টরেই দুর্নীতি। বিদ্যুতে বিপর্যয়, তেলে আগুন। সব মিলিয়ে ঋণে জর্জরিত বাংলাদেশ। সরকার বুঝে গেছে তাদের আর সময় নেই। মসনদটি আর টিকিয়ে রাখতে পারবেন না। তাই মরার আগে দুর্নীতি করে যা খাবার চেটেপুটে খেয়ে নিচ্ছে সরকার।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের প্রভাবশালী মন্ত্রিরা এতদিন দাম্ভিকতা করে তাদের বক্তৃতায় বলেছেন, আমরা এখন আর ভিক্ষা করিনা। আমরা এখন ভিক্ষা দেই। আমরা এখন ঋণ করিনা, আমরা এখন ঋণ দেই। জনগণকে মিথ্যাচার করে বাংলাদেশকে আজ চরম বিপর্যয়ের মধ্যে ফেলে দিয়েছেন তারা। বিএনপির ৩৬ লাখ নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়েছে সরকার। আরও দেবে। তবুও বিএনপিকে আর দমাতে পারবেনা। আমরা স্বৈরাচার সরকারকে উৎখাত করবই।

শুক্রবার (১২ আগস্ট) সকাল ১১ টায় জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুৎ খাতে চরম লোডশেডিং এবং দ্রব্যমূল্যের ঊর্ধগতির প্রতিবাদে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট ফজলুল হকের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সহ-সভাপতি সফিউর রহমান সফি, জেলা বিএনপির সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমীন মিলন ও শহর বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ আব্দুল্লাহ আল মাসুদ প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপি, ছাত্রদল, যুবদল, মহিলাদল, মৎস্যজীবী দলসহ বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(আরআর/এসপি/আগস্ট ১২, ২০২২)