ঠাকুরগাঁও প্রতিনিধি : চা পাতার আড়ালে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পরিবহনের সময় ১ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-১৩। র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‍্যাব) সূত্রে জানাযায়, চাপাতার আড়ালে এক মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিল। 

র‌্যাব-১৩, রংপুর ব্যাটালিয়ন এবং ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১,দিনাজপুর এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ১৫আগস্ট সন্ধ্যায় দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন পৌরসভার স্টেশন রোড এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে। এসময় বিশেষ কায়দায় প্লাস্টিকের বড় বস্তার ভিতরে চা (চায়ের প্যাকেট দিয়ে মোড়ানো) সাজিয়ে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে নিয়ে আসা ১২ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ দিনাজপুর খানসামা হলদিপাড়ার মোঃ হাবিবকে (৩৯) গ্রেফতার করে। এ সময় উদ্ধারকৃত মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত ০১টি সিএনজি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী বেশ কিছুদিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে। ধৃত আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করে এবং আসামী কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা করে।বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৩'র ফ্লাইট ল্যাফটেন্যান্ট সহকারী পরিচালক(মিডিয়া) মাহমুদ বশির আহমেদ।

(এফআর/এসপি/আগস্ট ১৬, ২০২২)