রিপন মারমা, কাপ্তাই : রাঙামাটি কাপ্তাইয়ে প্রাইভেটকার ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহীর মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শনিবার (২০ আগস্ট) সকালে সুইসাই মং মারমা মরদেহটি তার পরিবারে কাছে হস্তান্তর করা হয়।

বান্দরবান টু রাঙামাটি প্রদান সড়কের হাতিমারা নামক স্থানে বাঙাল হালিয়া থেকে আসা প্রাইভেট কার ঢাকা মেট্রো-(গ)- ২৮--১৭০৪। বিপরীত দিক রাইখালি মতিপাড়া তালতলী এলাকা আসা মোটর সাইকেলের চট্রমেট্রো ল ১৬-০৭১৭ F-Z-5 মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মটর সাইকেল চালক সুইসাই মং মারমা(৩৫)সংঘর্ষের ফলে ছিটকে মাথা থেতলে হয়ে ঘটনাস্থলেই মারা যায়। ঘটনাস্থলে গিয়ে চন্দ্রঘোনা থানা পুলিশ কর্তৃক সুরতহাল রিপোর্ট করার পর মৃতদেহটি চন্দ্রঘোনা থানায় অটোরিকশা যোগে চন্দ্রঘোনা থানা নিয়ে আসা হয়।

পরিবার কর্তৃক বিনা ময়নাতদন্তের জন্য মৃতদেহটি বিষয়ে রাঙ্গামাটি জেলা প্রসাশকের কার্যালয়ে ম্যাজিষ্টের নিকট আবেদন করলে আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তের জন্য আদেশ দিয়ে চন্দ্র ঘোনা থানা কর্তৃক নিহত ব্যাক্তির পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়। পরর্বতীতে নিহতের পরিবার থানায় কোন ধরনের প্রাইভেটকারের চালকের বিরুদ্ধে অভিযোগ ও মামলা না করার কারনে নিহতের পরিবার কর্তৃক প্রাইভেটকারের ড্রাইভারদের সাথে আপোস মীমাংসা হওয়ার পর চন্দ্র ঘোনা থানা কর্তৃক প্রাইভেটকার ও ড্রাইভার'কে ছেড়ে দেওয়া হয়।

(আরএম/এএস/আগস্ট ২০, ২০২২)