মাগুরা প্রতিনিধি : মাগুরায় মহিলা বিষয়ক অধিদপ্তরের আওতায় নিবন্ধিত স্বেচ্ছাসেবী ৫৪ টি মহিলা সমিতিসমূহের মধ্যে  অনুদানের চেক বিতরণ করা হয়েছে। একই সাথে দুঃস্থ ‘মহিলা ও শিশু সাহায্য তহবিল কর্মসূচির আওতায়’ বরাদ্দকৃত ২৩ জনের মাঝে আর্থিক সহায়তার চেক দেয়া করা হয়।

সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের হাতে এ চেক তুলে দেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাভোকেট সাইফুজ্জামান শিখর। জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা আব্দুল আওয়াল, প্রোগ্রাম অফিসার আনজুমান আরা মাহমুদা, স্বেচ্ছাসেবী সংস্থা আরডিসির নির্বাহী পরিচালক লায়লা কানিজ বানু, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান প্রমুখ।

অনুষ্ঠানে জেলার ৫৪ টি মহিলা সমিতিসমূহের মধ্যে ২৫ হাজার থেকে ৪০ হাজার টাকা হারে মোট ১৬ লাখ ৩০ হাজার টাকা এবং দুঃস্থ মহিলা ও শিশু সাহায্য তহবিল কর্মসূচির আওতায় বরাদ্দকৃত ২৩ জনের মধ্যে ৫ হাজার থেকে ১০ হাজার টাকা হারে মোট ১ লাখ ৯০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়। জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এ অনুষ্ঠানের আয়োজন করে।

(ডিসি/এসপি/আগস্ট ২২, ২০২২)