রাজন্য রুহানি, জামালপুর : বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন বলেছেন, দেশের মানুষের আজ স্বস্তি নেই। নিত্যপণ্যসহ সবকিছুরই দাম বাড়িয়ে দিয়েছে সরকার। সাধারণ মানুষের কথা না ভেবে সরকারের এমপি-মন্ত্রীরা লুটপাটে ব্যস্ত হয়ে পড়েছেন।

মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুরে জ্বালানি তেল, গণপরিবহন ভাড়া বৃদ্ধিসহ নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে নিহত ছাত্রনেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে জামালপুর পৌর বিএনপি।

শাহ্ ওয়ারেছ আলী মামুন আরও বলেন, সাধারণ মানুষের ভোটে নির্বাচিত সরকার নয় বলেই তারা নিজেদের ইচ্ছেমতো সবকিছু পরিচালনা করছে। কিন্তু এভাবে আর চলতে দেওয়া যায়না। মানুষ এই অবৈধ সরকারকে আর ক্ষমতায় দেখতে চায়না।

সরকারকে ক্ষমতার মসনদ থেকে সরাতে সকল আন্দোলন-সংগ্রামে নেতাকর্মীদের অংশগ্রহণ করার আহ্বান জানান তিনি।

জামালপুর শহর বিএনপির সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ্ আব্দুল্লাহ আল মাসুদের সঞ্চালনায় আয়োজিত বিক্ষোভ সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সহ-সভাপতি আনিছুর রহমান বিপ্লব, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক শহিদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে পৌর বিএনপির অন্তর্গত ওয়ার্ড বিএনপির সভাপতি ও সম্পাদকসহ অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

(আরআর/এএস/আগস্ট ২৩, ২০২২)