তুষার কান্তি বিশ্বাস, গোপালগঞ্জ : বাংলাদেশ উন্মুক্ত বিশ্ব বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার  গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শেকাবাহ আগস্টের শ্রদ্ধা নিবেদর করেছেন।

আজ বুধবার দুপুরে তিনি টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পবিত্র ফাতেহাপাঠের পর তিনি বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া -মোনাজাতে অংশ নেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য কামনায়ও প্রার্থনা করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. নাসিম বানু, প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক মাহবুবা নাসরীন, কোষাধ্যক্ষ অধ্যাপক মোস্তফা আজাদ কামাল, রেজিস্ট্রার ড. মহা. শফিকুল আলম, বাউবির উপ আঞ্চলিক পরিচালক আলমগীর হোসেন খান, বাউবির টুঙ্গিপাড়া খান সাহেব শেখ মোশাররফ হোসেন স্কুল এ্যান্ড কলেজের কো-অর্ডিনেটর মোঃ নজরুল ইসলাম সহ শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়া বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী শিক্ষক ফোরাম ও বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির পক্ষ থেকে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় ২ শিক্ষক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(টিকেবি/এসপি/আগস্ট ২৪, ২০২২)