শেখ এনামূল হক বিদ্যুৎ, সোনারগাঁ : নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার  পিরোজপুর ইউনিয়নে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক সংলগ্ন পিরোজপুর মোল্লা বাজারে অবস্থিত মেসার্স এন,এইচ ট্রেডার্স দোকান থেকে তুহিন (১৬) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

আজ বুূধবার (২৪ আগষ্ট) সকালে এন,এইচ ট্রেডার্স এর মালিক মো: নুরুল হুদা সকালে দোকানে এসে তার ছেলে মো: তুহিনের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন এবং খবর পেয়ে সোনারগাঁ থানার পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠান।

এলাকাসী জানান, নিহত তুহিন জন্ম হওয়ার ৩ দিন পর তার মা মারা যান। মা মারা যাওয়ার পর মামা নুরুলহদা তাকে লালন পালনের দায়িত্ব গ্রহণ করেন। সেই থেকে তুহিন মামাকেই পিতার মতো দেখতো এবং তার দোকানে থাকতো। তুহিনের পিতা মো. মনির হোসেন, উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামের বাসিন্দা।

এলাকাসী আরো জানান, নিহত তুহিন পিরোজপুর মোল্লা বাজারে অবস্থিত তার মামার দোকানে রাতে থাকতো। এলাকাবাসীর অনুমান রাতে দোকানে থাকা অবস্থায় পাশের দোকানদার হিরঝিল হোটেলের মালিক মোস্তফার ছেলে রনির(২৩) মাদকের চালান দেখে ফেলায় তাকে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে হোটেলের মালিক মোস্তফা ও তার ছেলে রনি পলাতক রয়েছে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর বুঝা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে।

(এসবি/এসপি/আগস্ট ২৪, ২০২২)