রাজন্য রুহানি, জামালপুর : জামালপুরে গণমিছিল ও সমাবেশের মধ্য দিয়ে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছেন নেতাকর্মীরা।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে বৃষ্টি উপেক্ষা করে দড়িপাড়া পুরাতন বাইপাস মোড় থেকে বের হয় এক গণমিছিল। মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ করেন বিএনপির নেতাকর্মীরা।

জেলা বিএনপির সহ-সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্যে দেন জেলা বিএনপির সহ-সভাপতি আনিসুর রহমান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমীন মিলন ও শহর বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ আব্দুল্লাহ আল মাসুদ প্রমুখ।

সমাবেশে বিএনপিনেতারা বলেন, গুম, খুন ও বিরোধীমনা নেতাকর্মীদের নির্যাতন করে আন্দোলন দমিয়ে রাখা যাবে না। অবিলম্বে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে ক্ষমতা হস্থান্তর করতে হবে।

(আরআর/এএস/সেপ্টেম্বর ০১, ২০২২)