রাজন্য রুহানি, জামালপুর : জামালপুরের সরিষাবাড়ীতে মোবাইলে জুয়া খেলা নিয়ে রিফাত মিয়া (১৭) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে তার বন্ধু। ঘটনার পর রাহাত (১৯) নামে ঘাতক বন্ধুটি পলাতক রয়েছেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহত রিফাত সরিষাবাড়ী পৌরসভার বলারদিয়ার গ্রামের মানসিক প্রতিবন্ধী আশরাফ হোসেনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, বলারদিয়ার গ্রামের সুলতান মাহমুদের ছেলে রাহাত মিয়া ও নিহত রিফাতের মধ্যে বন্ধুত্ব সম্পর্ক ছিল। তাদের বাড়িও পাশাপাশি। তারা বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যায় বলারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় বসে মোবাইলে জুয়া খেলেন। খেলা নিয়ে একপর্যায়ে উভয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হলে হাতাহাতি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রাতে রিফাতের বাড়ি গিয়ে তাকে মারপিট করেন রাহাত। রিফাতের অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করলে পথিমধ্যে রিফাতের মৃত্যু হয়।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর ঘাতক পালিয়ে যাওয়ায় এখনো আটক করা সম্ভব হয়নি। এব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।


(আরআর/এসপি/সেপ্টেম্বর ০১, ২০২২)