একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : রাজবাড়ীর পাংশায় ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও সারাদেশে সাংবাদিক নির্যাতন—নিপীড়ন বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ সেপ্টেম্বর) বেলা ১১ টায় পাংশা শহরের প্রাণকেন্দ্র আব্দুল মালেক প্লাজার সামনে পাংশা প্রেসক্লাব, রাজবাড়ী রিপোর্টার্স ক্লাব ও রাজবাড়ী জেলা প্রেসক্লাবের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন,রাজবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও এটিএন বাংলা টেলিভিশন, ভোরের কাগজের জেলা প্রতিনিধি লিটন চক্রবর্তী, রাজবাড়ী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি সমীত্র শীল চন্দন, রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও চ্যানেল ২৪, দেশ রপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি সুমন বিশ্বাস, রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক ও রাজবাড়ী কন্ঠ পত্রিকার বার্তা সম্পাদক সোহেল রানা, একাত্তর টিভি ও বণিক বার্তার জেলা প্রতিনিধি মেহেদী হাসান, পাংশা প্রেসক্লাবের সভাপতি ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি এস এম রাসেল কবির, রাজবাড়ী কন্ঠ পত্রিকার পাংশা প্রতিনিধি মাসুদ রেজা শিশির, পাংশার সিনিয়র সাংবাদিক এম এ জিন্নাহ, কালুখালী প্রেসক্লাবের সভাপতি মো. ফজলুল হক প্রমূখ।

এছাড়াও এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, পাংশা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মো. আব্দুর রশিদ, সহসভাপতি মো. শামীম হোসেন, প্রচার সম্পাদক মো. শাহিন রেজা, ইনডিপেন্ডেন্ট টিভির রাজবাড়ী জেলা প্রতিনিধি শামীম রেজা, পাংশা প্রেসক্লাবের আপ্যায়ন সম্পাদক মো. আলামিন হোসেন (শাকির), সদস্য সৈয়দ মেহেদী হাসান, রাজু আহম্মেদসহ জেলার বালিয়াকন্দি, কালুখালী ও পাংশায় কর্মরত সংবাদকর্মী ও অনলাইন ফেসবুক পেজ পাংশা নিউজের সদস্যরা।

এ মানববন্ধন কর্মসূচিতে ডিজিটাল নিরাপত্তা আইনকে সাংবাদকর্মীদের জন্য কালো আইন বলে দাবি করেন এবং সারাদেশে সাংবাদিকদের উপর হামলা ও নির্যাতনের তীব্র নিন্দা জানান।

(একেএমজি/এএস/সেপ্টেম্বর ০৩, ২০২২)