শাহ্ আলম শাহী, দিনাজপুর : জনতা ব্যাংকের কার্যক্রম আরো গতিশীল করার জন্য ব্যাংকের কর্মকর্তাদের তাগিদ দিয়েছেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (সিইও) বীরমুক্তিযোদ্ধা মো.আব্দুছ ছালাম আজাদ।

দিনাজপুরের বাঁশের হাটস্থ ব্রাক লানিং সেন্টারে জনতা ব্যাংক শাখা ব্যবস্থাপক সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা মো.আব্দুছ ছালাম আজাদ এ তাগিদ দেন।

ডিভিশনাল অফিসের জেনারেল ম্যানেজার মো.আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন,ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো.আসাদুজ্জামান ও চীফ ফিন্যান্সিয়ালঅফিসার (ডিএমডি)মো.নূরুল আলম। ব্যাংক উন্নয়ন ও কার্যক্রমের উপর গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন,ব্যাংকের দিনাজপুর এরিয়ার ডিজিএম সৈয়দ আব্দুস সালাম ও বিভাগীয় কার্যালয়ের সিনিয়র অফিসার মো.শামসুল আরেফিন।

সম্মেলনে বক্তারা বলেন, সব শ্রেণি মানুষের কল্যাণে জনতা ব্যাংকের কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। বীর মুক্তিযোদ্ধা স্বনামখ্যাত ব্যাংকার ব্যবস্থাপনা পরিচালক আব্দুছ ছালাম আজাদ এর দক্ষ নেতৃত্বের কারণে ব্যাংক লুটেরাদের সকল প্রকার হুমকী ধমকী উপেক্ষা করে নিয়মানুবর্তিতার মাধ্যমে শীর্ষে অবস্থান নিয়েছে জনতা ব্যাংক। আমদানী, রপ্তানী, ফরেন রেমিটেন্স, এসএমই প্রকল্প ,কৃষি ঋণ বিতরনসহ ব্যাংকিং খাতের প্রায় সকল মাপকাঠিতে এখন নেতৃত্ব দিচ্ছে জনতা ব্যাংক।
জনতা ব্যাংক বিভাগীয় কার্যালয়ের আয়োজনে সম্মেলনে জনতা ব্যাংকের দিনাজপুর ও ঠাকুরগাঁও এরিয়ার ২৮ জন শাখা ব্যবস্থাপক অংশ নেন।

(এসএএস/এএস/সেপ্টেম্বর ১০, ২০২২)