রাজন্য রুহানি, জামালপুর : রাজধানীর পল্লবীসহ দেশব্যাপী বিএনপির কর্মসূচিতে পুলিশের গুলিবর্ষণ, সরকার দলীয় নেতাকর্মীদের নৈরাজ্যসহ হামলার প্রতিবাদে জামালপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা বিএনপি।

রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে শহরের সিংহজানী মোড় থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে প্রতিবাদ সমাবেশে অংশ নেয়।

জেলা বিএনপির সহ-সভাপতি এড. ফজলুল হকের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এড. শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সহ-সভাপতি আনিছুর রহমান বিপ্লব, লিয়াকত আলী, কাজী মসিউর রহমান, যুগ্মসাধারণ সম্পাদক শহিদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন মিলন ও শহর বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ আব্দুল্লাহ আল মাসুদ প্রমুখ।

সমাবেশে রাজধানীর পল্লবীসহ দেশব্যাপী বিএনপির কর্মসূচিতে পুলিশের গুলিবর্ষণ ও সরকার দলীয় নেতাকর্মীদের নৈরাজ্য এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিম রহমান, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্মমহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ও নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়ালসহ নেতাকর্মীদের উপর নৃশংস হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা।

(আরআর/এএস/সেপ্টেম্বর ১৮, ২০২২)