ঈশ্বরগঞ্জ প্রতিনিধি : ঈশ্বরগঞ্জে শারদীয় দুর্গোৎসব ও দুর্গাপূজা উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. হাফিজা জেসমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলার ৬১টি মন্দিরে অনুষ্ঠিত পূজার সার্বিক নিরাপত্তার বিষয়ে আলোচনা করা হয়। 

উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি প্রবোধ রঞ্জন সরকার, সাধারণ সম্পাদক রামকৃষ্ণ সাহা ও মন্দির কমিটির নেতৃবৃন্দ মন্দিরে পূজা উদ্যাপনের ক্ষেত্রে বিভিন্ন সমস্যার কথা উত্থাপন করেন।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা হাসান পলি, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পিএসএম মোস্তাছিনুর রহমান, আনসার ভিডিপি কর্মকর্তা সুশান্ত মোদক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, প্রেসক্লাবের সাবেক সভাপতি নীলকন্ঠ আইচ মজুমদার, মিডিয়াকর্মীবৃন্দ।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. হাফিজা জেসমিন বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ বাংলাদেশ। এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় স্বাধীনতা ভোগ করে। আসন্ন শারদীয় দুর্গাপূজা যেন সফলভাবে অনুষ্ঠিত হয় সেজন্য সকলের সহযোগিতা কামনা করেন এবং প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা প্রদান করার আশ্বাস প্রদান করেন।

(এন/এসপি/সেপ্টেম্বর ২১, ২০২২)