রাজন্য রুহানি, জামালপুর : জামালপুর সদর উপজেলায় আন্তঃধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসংহত রাখা, ধর্মীয় উগ্রবাদ, জঙ্গীবাদ, সহিংসতা, সন্ত্রাসবাদ প্রতিহত ও সামাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহার রোধকল্পে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৩টায় সদর উপজেলা পরিষদের আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন অডিটোরিয়ামে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন সিআইপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল হোসেন, অফিসার ইনচার্জ কাজী শাহনেওয়াজ, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান ও ফারজানা ইয়াছমিন লিটা।

সমাবেশে আন্তঃধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসংহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান বক্তারা। সেই সঙ্গে
ধর্মীয় উগ্রবাদ, জঙ্গীবাদ, সহিংসতা, সন্ত্রাসবাদ প্রতিহত করতে সবার সহযোগিতা কামনা করা হয়। এছাড়া বক্তারা সামাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহার রোধে পরিবারের অভিভাবকদের সচেতন হবার আহ্বান জানান।

সমাবেশে মুক্তিযোদ্ধা, সুশীল নাগরিক, সাংবাদিক, পুলিশ প্রতিনিধি, শিক্ষক, ধর্মীয় প্রতিনিধি, নারী প্রতিনিধি, তৃতীয় লিঙ্গের প্রতিনিধি, জনপ্রতিনিধিসহ নানা শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

(আরআর/এএস/সেপ্টেম্বর ২১, ২০২২)