শাহ্ আলম শাহী, দিনাজপুর :  দু'ভাই দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার পথে ঘাতক ট্রাক প্রাণ কেড়ে নিলো শ্যালক ও দুলাভায়ের। আরেক ভাই মেডিকেল হাসপাতালে এখন গুরুত্বর অবস্থায়। তারও প্রাণ যায় যায়।

আজ শনিবার সকাল পৌনে ৬ টায় দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনের রাস্তায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এসময় দাঁড়িয়ে থাকা একটি এম্বুলেন্সের পিছনে ধাক্কা দিলে এম্বুলেন্সটিও ক্ষতিগ্রস্থ হয়।

পুলিশ এবং প্রত্যক্ষদর্শীরা জানায়, গাইবান্ধা সুন্দরগঞ্জ থেকে দিনাজপুরের পুলহাট এলাকায় আত্বীয় (ভগ্নিপতি) মোহাম্মদ আলীর বাড়ীতে বেড়াতে আসছিল আজগর আলী ও মুকুল। পথে তাদের বাস বিকল হয়ে যায়। যাত্রীদের অনেকে ইজি বাইকে চড়ে নিজেদের গন্তব্যে চলে গেলেও দুই ভাই হেঁটেই রওয়ানা হয়। তাদেরকে এগিয়ে আনতে যায় দুলাভাই মোহাম্মদ আলী। এসময় ফুলবাড়ী থেকে দিনাজপুরগামী দ্রুতগামী সিমেন্ট বোঝাই ট্রাক তাদের তিনজনকেই চাপা দেয়। ঘটনাস্থলেই নিহত হয় শ্যালক আজগর আলী (৩২) ও দুলাভাই মোহাম্মদ আলী (৪০)। গুরুত্বর আহত হয় আরেক ভাই মুকুল (২৫)।আহত মুকুলকে মুমুর্ষ অবস্থায় এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আজগর আলী ও আহত মুকুল গাইবান্ধার জেলার সুন্দরগঞ্জ উপজেলার আজিদপুর গ্রামের আজিজুল হকের ছেলে।
নিহত মোহাম্মদ আলী দিনাজপুরের সদর উপজেলার পুলহাট একাকার মকবুল মুন্সির ছেলে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ লাশ উদ্ধার করে সুরত হাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘাতক ট্রাকটি আটক করেছে পুলিশ। তবে, ট্রাক চালক ও হেল্পার ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

(এস/এসপি/সেপ্টেম্বর ২৪, ২০২২)