মোঃ সিরাজ আল মাসুদ, টাঙ্গাইল : পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, বিএনপি যতই লাফালাফি করুক, মির্জা ফখরুল যতই বলুক সরকার হটাবে- লাভ নাই। একটি গণতান্ত্রিক সরকার পরিবর্তন করার একমাত্র পথ নির্বাচন।

তিনি বলেন, আমরা আইন ও সংবিধানে বিশ্বাস করি। আমরা মনে করি এ দেশের কর্তৃত্ব জনগনের- তারা যাকে ইচ্ছা তাকে বসাবে কিংবা নামাবে। কারও কথা বা হুমকিতে সরকারের পতন ঘটেনা।

মন্ত্রী বলেন, সরকার আমরাও হটিয়েছি। সেটা ছিল উপনিবেশীক সরকার, বিদেশি সরকার- তাই তাদেরকে আমরা হটিয়েছি। পাকিস্তানি সরকারকে আমরা সংগ্রাম করে হটিয়েছি, তার দরকার ছিল।

আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের আহসান উল্লাহ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চারতলা একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশের জনগনের ভোটে নির্বাচিত প্রতিষ্ঠিত সরকার, সেটা যে কোন দলের হোক- সে সরকারকে হটাবার মত ফৌজদারী অপরাধ কেউ করবে না।

আহসান উল্লাহ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আজহার আলী তালুকদারের সভাপতিত্বে ওই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি।

বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক ডক্টর মো. আতাউল গনি, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনছারী। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

(ওএস/এসপি/সেপ্টেম্বর ২৪, ২০২২)