রবিউল ইসলাম, গাইবান্ধা : পলাশবাড়ীতে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে মারপিটের ঘটনায় ২ জন গুরুতর আহত অবস্থা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় শেফাউল চৌধুরীর স্ত্রী সেতারা বেগম থানায় অভিযোগ দায়ের করেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের মৃত করিম উদ্দীন ফারাজীর ছেলে বেলাল হোসেন (৫৫) ও হেলাল মিয়া (৫০) গং এর সাথে অভিযোগের বাদী সেতারা বেগম গং এর দীর্ঘদিন থেকে জমিজমা সংক্রান্ত বিষয়াদি নিয়া ঝগড়া-বিবাদ ও মনোমালিন্য চলছিল। এরই ধারাবাহিকতায় ২৫ সেপ্টেম্বর দুপুর অনুমান ১২টার দিকে প্রতিপক্ষ বেলাল হোসেন ও হেলাল মিয়া তার লোকজন নিয়ে মহদীপুর মৌজাস্থ ঠুটিয়াপাকুর বাজারের দক্ষিণ পাশের বাদীর স্বামীর নামীয় জমিতে জোরপূর্বক অন্যায়ভাবে টিনের ছাপড়া ঘর উত্তোলন করতে লাগলে বাদীর ছেলে সোহেল চৌধুরী ও শিহাব চৌধুরী প্রতিপক্ষের কাজে বাধা দেন। এসময় প্রতিপক্ষ বেলাল হোসেনের হাতে থাকা চাকু দিয়ে শিহাব চৌধুরীর মাথার ডান পাশে আঘাত করে জখম করে।

অপরদিকে প্রতিপক্ষ হেলাল মিয়ার হাতে থাকা লোহার রড দিয়ে বাদীর ছেলে সোহেল মিয়ার বাম হাতের কনুইয়ে এলোপাথারী মারপিট করে থেতরে দেয়। এ সময় আশেপাশের লোকজন আগাইয়া আসিয়া তাদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। উক্ত ঘটনায় সেতারা বেগম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

(আর/এসপি/সেপ্টেম্বর ২৫, ২০২২)