কাজী হাসান ফিরোজ, বোয়ালমারী : আগামী ১৭ অক্টোবর ফরিূপুর জেলা জেলা পরিষদ নির্বাচন। বাংলাদেশ আওয়ামীলীগ নিজস্ব প্রতীক না দিলেও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, ত্যাগী নেতা মো.ফারুক হোসেনকে মনোনয়ন দিয়েছে। আসন্ন নির্বাচনে তাঁর প্রতীক আনারস।

আজ সোমবার বাংলাদেশ আওয়ামীলীলীগ বোয়ালমারী উপজেলা শাখা উপজেলা সদরের বিলাসী মার্কেটের তৃতীয় তলার মিলনায়তনে এলাকার ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, পৌর মেয়র, কাউন্সিলর, উপজেলা পরিষদের নির্বাচিত প্রতিনিধি ও স্থানীয় আওয়ামীলীগ নেতা ও কর্মীদের নিয়ে এক নির্বাচনী সভার আয়োজন করেন।

বোয়ালমারী উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম,এম, মোশাররফ হোসেন মুশা মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামীলীগের বিপ্লবী সভাপতি মো. শামীম হক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইসতিয়াক আরিফ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মিসেস ঝর্ণা হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি এম,এম, আসাদুজ্জামান মিন্টু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী মোশাররফ হোসেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, মো. ফারুক হোসেন বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী। ফারুক হোসেনের বিজয়ের সাথে বঙ্গবন্ধু কন্যার সম্মান জড়িত। আপনারা যদি দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে চান তাহলে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে ভোট দিবেন। তিনি ফারুক হোসেনকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো.ফারুক হোসেন বলেন দেশের জন্যে কাজ করতে গিয়ে ছাত্র জীবনেই আমি আমার একটি হাত ও একটি চোখ হারিয়েছি। জীবনে অনেক পরীক্ষা দিয়েছি, আপনারা আমাকে আরেকটিবার পরীক্ষা দেয়ার সুযোগ দিন। আমাকে যদি জেলা পরিষদে ভোট দিয়ে বিজয়ী করেন, আপনাদেরকে কথা দিচ্ছি জেলা চেয়ারম্যান হিসাবে প্রাপ্ত ভাতার টাকাও আমি আমার পরিবারের জন্যে ব্যয় করবোনা, উপাসনালয়ে দান করে দেবো। সরকারি বরাদ্দের টাকা সব ইউনিয়নে সুসমভাবে বন্টন করবো। তিনি বলেন, আমার যুবলীগের কিছু ভাই যুবলীগের বহিস্কৃত নেতা সাহাদৎ হোসেনের পক্ষে ভোট চাচ্ছেন। তিনি যুবলীগ সভাপতি শেখ পরশের মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার জন্যে বিদ্রোহীদের প্রতি আহ্বান জানান।

(কেএফ/এসপি/সেপ্টেম্বর ২৬, ২০২২)