দিলীপ চন্দ, ফরিদপুর : বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতি জনাব মোঃ রেজাউল হাসানকে আজ সোমবার বিকাল ৪টায় ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি জনাব মোঃ আব্দুল কাদের এর সভাপতিত্বে জেলা আইনজীবী সমিতি ভবনে এক সংবর্ধনা প্রদান  করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব মোঃ আকবর আলী শেখ, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জনাব এ্যাড. সুবল চন্দ্র সাহা, ফরিদপুর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক জনাব এ্যাড. মানিক কুমার মজুমদার, ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক জনাব এ্যাড. সৈয়দ মোদাররেস আলী ইছা সহ ফরিদপুর জেলা আইনজীবী সমিতির অন্যান্য সদস্য বৃন্দ।

এ সময় ফরিদপুর আইনজীবী সমিতির সদস্যরা তাদের নানাবিধ সমস্যার কথা তুলে ধরেন এবং মাননীয় বিচার পতির কাছে তা নিরসনের দাবি জানান। মাননীয় বিচারপতি মহোদয় সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন। তিনি এ সময় তার বক্তব্যে বলেন আপনারা যদি আপনাদের পেশাগত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করেন তাহলে দেশের সাধারণ মানুষ যেমন ন্যায় বিচার পাবে তেমনি বিচার বিভাগের প্রতি সাধারণ জনগণের আস্থা এবং গ্রহণ যোগ্যতা বৃদ্ধি পাবে। সর্বোপরি দেশের মানুষের মাঝে অপরাধ প্রবণতা কমে যাবে।

(ডিসি/এসপি/সেপ্টেম্বর ২৬, ২০২২)