স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুর মোরশেদ প্রিন্স (৫৫) মৃত্যুবরণ করছেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ভোরে মঞ্জুর মোরশেদ প্রিন্স (৫৫) মারা যায়। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, তিন সন্তান ও এক বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে নিজ বাসায় প্রিন্স স্ট্রোক করেন। পরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়ার পথে তিনি মারা গেছেন।

প্রিন্স গাজীপুর আইনজীবী সমিতির সেক্রেটারি ছিলেন। তিনি এর আগেও গাজীপুর জেলা আইনজীবী সমিতির দুইবার নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি জাতীয়তাবাদী আইজীবী সমিতির সাধারণ সম্পাদক এবং গাজীপুর মহানগর বিএনপি’র সাবেক সহ-সভাপতি ও জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক ছিলেন।

আইজীবী পেশায় তার সনদ প্রাপ্তির তারিখ ছিল ১৯৯৬ সালের ১৪ই এপ্রিল এবং এ পেশায় যোগদান করেন একই বছরের ১৩ নভেম্বর। এছাড়াও গাজীপুর রেড ক্রিসেন্ট’র সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তার বাবা মৃত মোকদম আলীও একজন আইনজীবী ছিলেন।

তাদের গ্রামের বাড়ি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সাবাজপুর এলাকায়। তিনি স্বপরিবারে গাজীপুর শহরের রাজবাড়ি উত্তরপাড়া এলাকায় বসবাস করতেন।

গাজীপুর জজ কোর্টেও আইনজীবী ও সাবেক এপিপি মো. আসাদুল্লাহ বাদল বলেন, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুর মোরশেদ প্রিন্স-এর মৃত্যুর কারণে মঙ্গলবার আদালতের বিচারিক কার্যক্রম বন্ধ থাকবে। দুপুর আড়াইটার ভাওয়াল রাজবাড়ি মাঠে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হবে।

(এসআর/এএস/সেপ্টেম্বর ২৭, ২০২২)