আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী অপহরণের ১৩দিন পর ঢাকার কামরঙ্গীরচর থানা এলাকা থেকে অপহরণকারীকে গ্রেফতার এবং অপহৃতাকে সোমবার রাতে উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃত অপহরণকারীকে মঙ্গলবার সকালে বরিশাল আদালতে এবং অপহৃতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, আগৈলঝাড়া উপজেলার বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের সামনের রাস্তা থেকে গত ১৩ সেপ্টেম্বর সকাল দশটায় ওই স্কুলের এক ছাত্রীকে (১৫) অপহরণ করে নিয়ে যায় একই এলাকার মহিউদ্দিন ফকিরের ছেলে মমিন আহম্মেদ ওরফে নিরব ফকির(১৮)।

মেয়ে অপহরণের ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে পরদিন থানায় নিরব ফকিরসহ তার সহযোগীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন,(৭/১৪.৯.২২)।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে মামলার তদন্তকারী অফিসার এসআই মিল্টন মন্ডল ঢাকার কামরঙ্গীরচর থানা পুলিশের সহায়তায় কামরঙ্গীরচর এলাকার একটি বাসা থেকে অপহরণকারী নিরব ফকিরকে গ্রেফতার করে। এসময় অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। সোমবার রাতেই তাদের আগৈলঝাড়া থানায় নিয়ে আসা হয়।

এসআই মিল্টন মন্ডল জানান, গ্রেফতারকৃত নিরব ফকিরকে মঙ্গলবার সকালে বরিশাল আদালতে এবং অপহৃতা ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

(টিবি/এসপি/সেপ্টেম্বর ২৭, ২০২২)