নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দা বাজার থেকে জয়বাংলা যাওয়ার প্রধান সড়কে দীর্ঘদিন যাবত সংষ্কার না হওয়ায় বেহাল দশা, যেখানে প্রতিদিন হাজার হাজর মানুষ যাতায়াত করে ঐ রাস্তায়, চলাচল করে বাস,ট্রাক, ভ্যান, অটো, মাহিন্দ্রসহ অসংখ্য গাড়ি।

প্রতিদিন ঝুকি নিয়ে চলাচল করছে এ সকল যানবাহন।সড়কের বিভিন্ন জায়গায় খানা-খন্দে ভরা।কখন যেন ঘটে দুর্ঘটনা গাড়ি চালকরা থাকেন ভয়ে চিন্তে।ফরিদপুর মুকসুদপুর সড়কের নগরকান্দা পৌরসভা মধ্যে সড়কে অবস্হা এতোটাই খারাপ সড়ক পথে যান চলাচল ঝুকিপূর্ন হয়ে পড়েছে।দেশের বিভিন্ন জায়গা থেকে পন্য আমদানী রফতানি করতে পারছেনা স্থানীয় ব্যবসায়ীরা।

সড়ক বিভাগের অধিনে রাস্তাটি কিন্তু পৌরসভা এরিয়ার মধ্যে এই রাস্তাটি থাকায় কি কারনে এই রাস্তার নির্মান কাজ হচ্ছেনা তা স্হানীয়দের কারোই জানা নেই।স্হানী চালকেরা জানায় দীর্ঘদিন যাবত রাস্তাটি খারাপ আমাদের চলাচলে অনেক সমস্যা হচ্ছে, অনেক সময় গর্তেপড়ে গাড়ি উল্টে যেতে চায়।

নগরকান্দা উপজেলা প্রকৌশলী মোশাররফ হোসেন বলেন এই সড়কটি পৌরসভার ভিতরে থাকায় আমরা সংস্কার করছে পারছি না, আমরা উর্ধ্বতন কতৃপক্ষকে বিষয়টি জানিয়েছি।

অতিদ্রুত সড়কের সংস্কার করে জনদূর্ভোগ লাগবের দাবি জানান নগরকান্দাবাসী।

(পিবি/এএস/সেপ্টেম্বর ৩০, ২০২২)