শাহ্ আলম শাহী, দিনাজপুর : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হিসেবে সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে প্রতিনিয়ত কথা বলছে চ্যানেল আই। চ্যানেল আই সৃষ্টি’র উল্লাসে দেশ, মা-মাটি ও মানুষের পক্ষে কথা বলে। কৃষি, পরিবেশ, ক্রীড়া ও শিক্ষার মানোন্নয়ন এবং সুস্থ্য বিনোদন সৃষ্টিতেও এগিয়ে আছে চ্যানেল আই। পাশাপাশি চ্যানেল আই মানবতার সেবাও করছে। ভালো কিছু সৃষ্টিকে দূর্বার গতিতে এগিয়ে চলেছে চ্যানেল আই।

চ্যানেল আইয়ের জন্মদিন-২৪ বছরে পদার্পণ উপলক্ষে দিনাজপুরে আলোচনা সভা, সম্মাননা প্রদান ও জন্মদিনের কেককাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দিনাজপুর প্রেসক্লাবের এম.আব্দুর রহিম মিলনায়তনে আজ শনিবার সকালে আমার চ্যানেল আই দর্শক-ফোরাম-দিনাজপুরের আয়োজনে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, জেলা পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ ও দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু। ফোরামের সভাপতি সহিদুর রহমান পটোয়ারী মোহনের সভাপতিতে অনুষ্ঠানে বিশিষ্ট সংগীত শিল্পী চক্ষু চিকিৎসক বীর মুক্তিযোদ্ধা এফ.আই.এম শহিদুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসক) মমিনুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদ সরকার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, দিনাজপুর নাট্য সমিতির সভাপতি বাবু চিত্ত ঘোষ ও চ্যানেল আইয়ে’র স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী।

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, মুক্ত সাংবাদিকতার বিশ্বাস করেন,বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার অবাধ স্বাধীনতার পাশাপাশি সাংবাদিকতার মানোন্নয়ন ও সাংবাদিকদের আর্থিক সহায়তা করে আসছে সরকার।

আলোচনা সভা শেষে জাতীয় পর্যায়ে বিশেষ অবদান ও সাংস্কৃতিক অঙ্গণে বিশেষ অবদানের জন্য দিনাজপুর নাট্য সমিতি, উদ্যোক্তা সৃষ্টিকে বিশেষ অবদানের জন্য দিনাজপুর উদ্যোক্তা বর্গেও পরিচালক সম্পা দাস মৌ এবং বৃক্ষপ্রেমি সাফল্য অর্জনের জন্য বজলুল করিম বাবলু’কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এর আগে অতিথিবৃন্দ ১৫ পাউন্ডের কেককেটে চ্যানেল আইয়ের জন্মদিন উৎসবের সূচনা করেন। প্রাণবন্ত অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন, প্রকৃত ও জীবন ক্লাব-দিনাজপুরের স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক বিশিষ্ট ধারাভাষ্যকার সৈয়দ মো. রফিকুল ইসলাম রফিক এবং সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক বিশিষ্ট উপস্থাপিকা সাবিনা ইয়াসমিন ইতি।

(এস/এসপি/অক্টোবর ০১, ২০২২)