রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সাফ মহিলা চ্যাম্পিয়নশীপ ২০২২-এ বাংলাদেশ মহিলা ফুটবল দলের ডিফেন্ডার মাসুরা পারভীনকে সাতক্ষীরা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

আজ রবিবার সকাল ১১ টায় সাতক্ষীরা সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবিরের সভাপতিত্বে উপস্থিত থেকে সংবর্ধনা প্রদান করেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

দুপুর একটায় জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসুরা পারভীনকে সংবর্ধনা প্রদান করে পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক কাজী আরিফুর রহমান (সার্বিক) অতিরিক্ত জেলা পুলিশ সুপার মো. সজিব খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসাদুজ্জামান, সাবেক ফিফা রেফারী তৈয়ব হাসান, ক্রিয়া সংস্থার খন্দকার আরিফ হাসান প্রিন্স প্রমুখ।

জেলা প্রশাসকের পক্ষ থেকে মাছুরাকে এক লক্ষ ও জেলা পুলিশের পক্ষ থেকে ২৫ হাজার টাকা প্রদান করা হয়। একই সাথে তাদের পারিবারিক ভাবে সব সময় সহযোগিতার আস্বাস্ত করেন। এ সময় মাছুরার পিতা মো. রজব আলী ও পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়।

এর আগে গত ২৪ অক্টোবর সাফজয়ী বাংলাদেশ মহিলা দলের অধিনায়ক সাবিনা খাতুনকে প্রশাসনের উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয় এবং আগামীতে সাবিনা ও মাছুরাকে নাগরিক সংবর্ধনা দেওয়ার কথা জানানো হয়।

সংবর্ধনা অনুৃষ্ঠানে মাসুরা পারভীন বলেন,২০১৩-১৪ সালে সাতক্ষীরায় মেয়েদের ফুটবল খেলা সহজ ছিলনা। অনেক প্রতিকুলতা পার করে আমি প্রতিষ্ঠিত হয়েছি। মেয়েদের ফুটবলের জন্য তিনি একটি ফুটবল মাঠের দাবি করেন।

জেলা প্রশাসক হুমায়ুন কবির জানান, মাসুরাকে সংবর্ধনা দিতে পারে জেলা প্রশাসন আনন্দিত। মাসুরা পারভীন ও তার পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

(আরকে/এসপি/অক্টোবর ০২, ২০২২)