মোঃ শান্ত, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দরে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার হওয়ার ১২ ঘণ্টার মধ্যে তিন আসামীকে আটক করেছে পুলিশ।

আজ রবিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল সাংবাদিকদের এ কথা জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ২৮ সেপ্টেম্বর সকালে নিহত কায়েস (১৬) তার মিশুক নিয়ে গ্যারাজ থেকে বের হয়। পরবর্তীতে সে রাতে বাসায় না ফিরে আসায় ও কোন যোগাযোগ না করায় তার পরিবার ২৯ তারিখে বন্দর থানায় একটি জিডি দায়ের করে।

হত্যাকাণ্ডের বিষয়ে পুলিশ আরো জানায়, আসামী শ্যামল, জিকো, লিমন ও হানিফ পূর্ব পরিকল্পিত ভাবে নিহত কায়েসের অটো ভাড়া করে সাবদি ব্রীজের নিচে নিয়ে যায়। সেখানে তারা মদ পান করে। এরপর চালক রাসেলকে হত্যা করে সেখানেই লাশ ফেলে মিশুক নিয়ে পালিয়ে যায় তারা। চুরি করা মিশুকটি বিক্রি করতে তাদের সাহায্য করে কাউসার।

উল্লেখ্য, গত ১ অক্টোবর বন্দর থানাধীন কলাগাছিয়া ইউনিয়নের নরপদী এলাকা থেকে হাত-পা বাধা অবস্থায় একটি অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে নিহত মিশুক চালকের মা নিহতের পোষাক দেখে তার পরিচয় নিশ্চিত করেন। পরে, এ বিষয়ে বন্দর থানায় একটি মামলা করেন নিহতের মা। এর পর থেকেই পুলিশ ঘটনার রহস্য উদঘাটনে নেমে যায় এবং ১২ ঘণ্টার মধ্যে আসামীদের আটক করতে সক্ষম হয়।

আটককৃতরা হলো- কামরুজ্জামান শিমুল ওরফে শ্যামল (২৫), কাউসার (২০), ফাহিম ওরফে জিকো (২০)। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসায় তারা হানিফ (১৯) ও লিমন (২০) নামের দুই জন এই হত্যাকান্ডের সাথে জরিত রয়েছে বলে জানায়।

(এস/এসপি/অক্টোবর ০২, ২০২২)